ঢাকা, শনিবার   ২৯ জুন ২০২৪

বিসর্জনের সিক্যুয়ালেও জয়া  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ২৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ২২:৪৩, ২৬ এপ্রিল ২০১৮

কলকাতার আলোচিত ছবি বিসর্জন। ২০১৭ সালে ছবিটি মুক্তি পেয়েছিল। এই ছবিতে অভিনয় করেছিলেন বাংলাদেশের জয়া আহসান। এবার এই ছবির সিক্যুয়াল তৈরি করছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির নাম ‘বিজয়া’। এতে আবারও অভিনয় করতে যাচ্ছেন জয়া।   

পরিচালক জানান, বিসর্জন এর সিক্যুয়াল তৈরি হচ্ছে। বিজয়া হবে একটি সম্পূর্ণ ছবি। এতে বাংলাদেশ থাকলেও মূল প্রেক্ষাপট হবে এপার বাংলা। বিজয়াতেও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান থাকছেন।

এই ছবিতে আরও অভিনয় করবেন আবীর চ্যাটার্জি, কৌশিক, লামা প্রমুখ। এবারের ছবিটিও প্রযোজনা করছে অপেরা মুভিজ।

সিনেমাটির সংগীত পরিচালনা করবেন প্রয়াত কালিকা প্রসাদ ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। কালিকার বেশ কয়েকটি গান থাকবে ছবিটিতে। পরিচালক জানিয়েছেন, ’বিসর্জন’ ছবিটি যখন লিখি তখন এমন একটা অংশ ছিল যা ‘বিসর্জন’ ছবিতে নেই। এবার সেই অংশ নিয়ে ছবি করছি। ‘বিসর্জন’-এর চরিত্ররা, নাসির, পদ্মা, গনেশ প্রমুখের জীবন কোন খাতে প্রবাহিত হল, কে বেঁচে থাকল, কে মারা গেল, যে বেঁচে থাকল সে কি ভাল থাকল, সন্তানের কি হল, এসব প্রশ্নের উত্তর থাকবে ছবিটিতে। মে মাসের শেষেই ছবির শুটিং শুরু হবে।

এদিকে ছবিটি নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন জয়া। লিখেছেন, ‘আমার প্রাণের অত্যন্ত কাছাকাছি একটি চলচ্চিত্র। পদ্মা থেকে শুরু করে নাসির আলী, গণেশ মণ্ডল প্রতিটি চরিত্রই এখনও উজ্বল বাঙালির মননে। কিন্তু কিছু কিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায় না। তাই পদ্মা, নাসির আলী, গণেশ মণ্ডল আবারও ফিরছে বড় পর্দায়’—ফেসবুকে লিখেছেন জয়া আহসান। তার স্ট্যাটাসই বলছে ‘বিসর্জন’-এর সিক্যুয়াল তৈরি হচ্ছে। আমার বিশ্বাস, ‘বিসর্জন’-এর মতো ‘বিজয়া’ও আপনাদের সবার মন ছুঁয়ে যাবে।’  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি